ব্রাহ্মণপাড়া সাহেবাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪টায় সাহেবাবাদ জনতা ব্যাংক সংলগ্ন মাঠে সাহেবাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করা হয়।

অনুষ্ঠান উদ্বোধন ঘোষণা করেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও ব্রাহ্মণপাড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণপাড়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ ময়নাল হোসেন খান এর সভাপতিত্বে ও কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণপাড়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম সরকার এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য এয়ার আহমেদ সেলিম।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কবির মোহন চেয়ারম্যান।

বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য সফিকুল ইসলাম দুলাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক কাজী নাজমুল ছুট্রো, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসেম ভূইয়া শামীম, বুড়িচং উপজেলা জাতীয় পার্টির সভাপতি জসিম উদ্দিন মাষ্টার, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মুশফিকুর রহমান মুকুল।

এসময় কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল ইসলাম মালু, বুড়িচং উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কামাল হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, অধ্যাপক হাবিবুর রহমান, আব্দুল হালিম খান, জামাল উদ্দিন মেম্বার, জসিম উদ্দিন ভূইয়া, সবুর খান, আব্দুল কুদ্দুস মেম্বার, আলমগীর হোসেনসহ জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনে মোঃ মোস্তফা খানকে সভাপতি, মোঃ কাইয়ুমকে সাধারণ সম্পাদক ও আইয়ুব খানকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট সাহেবাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির নব-নির্বাচিত কমিটি ঘোষণা করেন কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী সদস্য এয়ার আহমেদ সেলিম।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page